সুপার সানডে। ক্রিসমাসের কয়েকদিন আগেই সেজে উঠছে গোয়া। আরব সাগরের তীরে লড়াই ইন্ডিয়ান সুপার লিগের। ইন্ডিয়ান সুপার লিগের দ্বিতীয় মরসুমের চ্যাম্পিয়নের তকমা কাদের মাথায় উঠতে চলেছে। অপেক্ষা আর কিছু ঘণ্টার। দুবারের আইএসএল মিলিয়ে চারবার মিলিত হয়েছে চেন্নাই আর গোয়া। দুবার করে জিতেছে দুটো দলই।
গোয়ার দল প্রথম থেকেই তাদের সেরা পারফর্মেন্স দিয়েছে। চেন্নাই হারিয়ে যেতে যেতে ফিরে এসেছে খেলায়। একদিকে যেমন রয়েছেন লিও মউরা ,ডুডু অন্যদিকে পরপর অসাধারণ ফর্ম নিয়ে এডেল বেটে। যদিও প্রতিপক্ষের ঘরকে বাঁচাতে রয়েছেন কাট্টিমনি। ১২ টি গোল নিয়ে সব থেকে বেশি গোলদাতার তালিকায় রয়েছেন চেন্নাই এর মেন্ডোজা। আজ নিশ্চয় তার দিকে বাড়তি সতর্ক থাকবেন জিকোর ছেলেরা। দুই দল তাদের প্লাস পয়েন্ট গুলো নিয়েই মাঠে নামবেন।
নিজেদের ঘরের মাঠের একটা সুবিধা রয়েছে গোয়ার ছেলেদের। কোচ জিকো বলেন ” আমরা জানি আমাদের প্রতিপক্ষ বেশ শক্তিশালী। তবে আমরাও নিজেদের সেরাটাই দেব। আজ দু দলের জন্যই ৫০-৫০ সুযোগ।
অপর দিকে চেন্নাই এর কোচ মাতোরাজ্জি বলেন ” দারুন স্টেডিয়াম, দারুন দর্শক এর সামনে নিজেদের সেরাটা দেব। গোয়ার হাতে একটা সুবিধা থাকলেও এটা ফাইনাল। এর ক্ষেত্রে পরিস্থিতি আলাদা। জয়ের চেষ্টাই একমাত্র লক্ষ্য।