গোয়া- ৩
দিল্লি-০ 
হিরো ইন্ডিয়ান সুপার লিগের প্রথম ফাইনালিস্ট এফ সি গোয়া। মঙ্গলবার রাতে দিল্লিকে ৩-০ এ হারিয়ে জয় ছিনিয়ে নিল গোয়া। ১ গোলে এগিয়ে থাকা দিল্লিকে এই ম্যাচে ডুডু, জোফরে,  কোয়েলহোর করা গোল পিছিয়ে দিল।
এই ম্যাচে প্রথম থেকেই গোয়া নেমেছিল ফাইনালের ছাড়পত্র পাওয়ার জন্য।  ম্যাচের শুরুর দিকেই রোমিও ফার্নান্ডেজের অসাধারণ ক্রস আসে। বোঝাই গিয়েছিল ম্যাচ কোন দিকে এগোচ্ছে। প্রথম ১০ মিনিট গোয়ার দিক থেক একের পর এক চেষ্টা আসতে থাকে। ১১ মিনিটের মাথায় জোফরের করা গোলে প্রথম লেগের সঙ্গে সমতায় ফেরে গোয়া। এই ম্যাচ যে শেষ সুযোগ গোয়ার কাছে তা বোঝাই গিয়েছিল। সব মিলিয়ে মোট ৫ টি পরিবর্তন করেন জিকো। সাবিথ এবং রেইনাল্ডো এর জায়গায় আনেন ডুডু এবং কোয়েলহোকে। আর তারাও সেই পরিবর্তন যে সঠিক ছিল তা প্রমান করে দেন গোলের মধ্যে দিয়ে। গোয়া দলগত পারফর্মেন্স এর জন্যই নিজেদের এই ভাবে প্রমান করল আবারও। মান্দার রাও দেশাই, রোমিও ফার্নান্ডেজ যেভাবে কাল একের পর সুযোগ এনে দেওয়ার চেষ্টা চালিয়ে গেছে তা প্রশংসনীয়।
দিল্লি এই ম্যাচে তাদের সেরাটা কোন ভাবেই দিতে পারেনি। গোয়ার রক্ষন ভাগ বারবার আটকেছে প্রতিপক্ষকে। এরই মাঝে আদিল নবির কাছে আসে কিছু সুযোগ কিন্তু তাকে গোল রূপান্তরিত করতে পারেনি নবি। কয়েকবার গোল করার কাছাকাছি পৌঁছে গেলেও কাজের কাজটি করতে পারেনি কার্লোসের ছেলেরা।
হিরো ইন্ডিয়ান সুপার লিগের সেই মাহেন্দ্রক্ষন আর বেশি দূরে নয়। প্রথম ফাইনালিস্ট গোয়া। এবার দেখার পালা প্রতিপক্ষ কে! গতবারের চ্যাম্পিয়ন কলকাতা নাকি এবার লড়াই এ নতুন করে ফিরে আসা চেন্নাই।