গোয়া- ৩
দিল্লি-২
দুরন্ত ম্যাচ খেলে ৩-২ এ হারিয়ে লীগ তালিকার প্রথমে জায়গা করে নিল গোয়া। ১৪ ম্যাচে গোয়ার কাছে ২৫ পয়েন্ট। দিল্লির জওহরলাল নেহেরু স্টেডিয়ামে অসাধারণ ম্যাচ উপহার দিল গোয়া এবং দিল্লি। কালকের ম্যাচ বুঝিয়ে দিল সেমিফাইনালে কি রকম রুদ্ধশ্বাস খেলা হতে চলেছে।
 খেলার প্রথমার্ধে ২ গোলে এগিয়েছিল দিল্লি। দিল্লির হয়ে গোল করেন সেজিনহো গ্রিন এবং আদিল নবির গোলে দল অনেক এগিয়ে যায়। এই জন্যই বলা হয় ম্যাচের ষে বাঁশি না বাজা পর্যন্ত ফুটবলে খেলা শেষ হয়না।
দুই গোলে পিছিয়ে থেকেও জয় গোয়ার। খেলার প্রথম দিকে গোয়ার দলকে একটু ক্যাজুয়াল লাগছিল। কয়েকটা আক্রমন আসলেও তা যে খুব জোরালো ছিল তা নয়। খেলার ফিরে আসার তাগিদ লক্ষ্য করা গেল ৪৫ মিনিটের পর। দ্বিতীয়ার্ধের শুরুতে ৬৮ ও ৬৯ মিনিটে গোল করেন রোমিও। এই গোলেই সমতা ফেরে জিকোর ছেলেরা। জোফ্রের করা গোলে ম্যাচ থেকে ৩ পয়েন্ট ছিনিয়ে নেয় গোয়া।
এই ম্যাচের শেষে ২৩ পয়েন্ট নিয়ে কলকাতা নেমে এল দ্বিতীয় স্থানে। তৃতীয় স্থানে চেন্নাই। এবার সেমিফাইনালের যুদ্ধ। শনিবার কলকাতার মুখোমুখি হবে চেন্নাই। খেলা হওয়ার কথা চেন্নাইতে। তবে পরিস্থিতির কথা মাথায় রেখে ম্যাচের স্থান পরিবর্তন হতে পারে। এবার দেখার  পালা চ্যাম্পিয়নের তকমা কোন দলের মাথায় ওঠে।