পুনের ঘরের মাঠে আজ ঠিক হবে কে হতে চলেছে সেমিফাইনালের দল। এখনও পর্যন্ত চেন্নাই এর কাছে ১৩ ম্যাচে আছে ১৯ পয়েন্ট। পুনের কাছে ১৩ ম্যাচে ১৫ পয়েন্ট। চেন্নাইকে সেমিফাইনালে যেতে হলে এই ম্যাচ জিততেই হবে। ১৪ ম্যাচ খেলে ২০ পয়েন্ট নিয়ে চারে আছে নর্থইস্ট।
এতদিনে প্রত্যেকটি দলের ফুটবলারদের সঙ্গে পরিচিত হয়েন সকলেই। পুনে সিটির নাম উঠলে যার নাম সবার আগে মনে আসে তিনি হলেন আদ্রিয়ান মুতু। ৪ টি গোল আছে তার দখলে। চেন্নাই এর ডিফেন্সে আক্রমন আনতেই পারেন এই মুতু। আছেন রজার জনসন। এই মরসুমে ২১ টি ট্যাকেল করেছেন তিনি।
একটা সময় লীগ তালিকার নিচের দিকে নামছিল এই চেন্নাই এর দল। দলের অসাধারণ কিছু ফুটবলারের সাফল্য দলকে নতুন ভাবে উজ্জিবিত করে। প্রত্যেক ম্যাচের আগে যাদের কথা বলতেই হয় তারা হলেন মেন্ডি, ব্রুনো পেলেসেরি। দারুন কিছু শট দেখা যায় তার দিক থেকে। অবশ্যই বলতে হয় মেন্ডোজার কথা। ১১ টি গোল আছে তার পায়ে। এইরকম ফুটবলার দলে চাইবেন প্রত্যেক কোচ।
চেন্নাই এর কোচ মাতরাজ্জি বলেন ” একটা সময় ছিল যখন আমরা প্রথম দল হতে পারতাম যারা এই মরসুম থেকে বিদায় নিচ্ছে। সেখান থেকে ঘুরে দাঁড়িয়েছি। দলের যোগ্যতা আছে। আজ সেরাটাই দেব।”
অপরদিকে পুনের কোচ প্লাট বলেন “আজকে নিজেদের সেরাটা দিয়েই শেষ করতে চাই। এই সেরা যেমন দলের ফুটবলারদের জন্য তেমনই সমর্থকদের জন্য।”