মুম্বাই এর ঘরের মাঠে কিছুক্ষন পরেই শুরু দুরন্ত ম্যাচ। এই দুই দলেরই এই ম্যাচ থেকে চাই ৩ পয়েন্ট। ইন্ডিয়ান সুপার লিগেএ।সেমিফাইনালে টিকে থাকতে হলে আজকের ম্যাচ জিততেই হবে দুই দলকে। এখনও পর্যন্ত দুই দলই ১১ টি করে ম্যাচ খেলেছে। মুম্বাই এর দখলে ১২ পয়েন্ট। কেরালার দখলে ১১ পয়েন্ট।
মুম্বাই কোচ তথা ফুটবলার অ্যাানেলকা বলেন ” এই মুহূর্তে আমাদের অবস্থান খুব একটা ভাল নয়। আমাদের ঘুরে দাড়াতেই হবে। ফিরে আসতে হলে সব ম্যাচ জিততে হবে। চাই সেই জয় কেরালার বিরুদ্ধেই শুরু হোক। আমরা যদি কেরালার বিরুদ্ধে ৩ পয়েন্ট পাই তবেই চেন্নাই কে নিয়ে ভাবতে পারব। একটা একটা করে এগোতে হবে”। আজ নজর থাকবে সনি নডেড় উপর। অবশ্যই আজ জ্বলে উঠতে হবে পেকেনিওকে। দলের রক্ষনভাগ কে এমন ভাবে সাজাতে হবে যাতে প্রতিপক্ষ কোন ভাবেই উঠতে না পারে।
কেরালার কোচ বলেন “আমাদের দুই দলেরই অবস্থা ভাল নয়। জিততে হবে দুজনকেই। ফলে সবাই সবার সেরাটার দেওয়ার চেষ্টা করতে হবে। দলে আছেন চেরিস ডাগাণাল মত ফুটবলার। যাকে কাজে লাগাতে হবে বুদ্ধি দিয়ে।  থাকবেন সান্দেস ঝিঙ্গাল। দলকে  প্রতিপক্ষের রক্ষন আঘাত হানতে হবে।
আজকের ম্যাচ জিতলে দুই দল ই কিছুটা উপরে উঠতে পারবে। সঙ্গে পাবে আত্মবিশ্বাস। ফলে আজ দুই দলই চাইবে সেরা দিতে। এবার দেখার পালা কারা আজ ফিরে আসতে পারে এই লড়াই এ।