আর কিছুক্ষন পরেই জওহরলাল নেহেরু স্টেডিয়ামে মুখোমুখি হতে চলেছে গোয়া এবং নর্থইস্ট। এই মুহূর্তে গোয়া ১১ ম্যাচ খলে দখল করেছে ১৮ পয়েন্ট। উল্টোদিকে ১১ ম্যাচ খেলে ১৬ পয়েন্ট সংগ্রহ করেছে নর্থইস্ট। দুই দলের কাছেই এই ম্যাচ অত্যন্ত গুরুত্বপূর্ণ। আজকের ম্যাচ জিতলে গোয়া আবার গ্রুপ শীর্ষে। অন্য দিকে নর্থইস্ট জিতলে তারা উঠে আসবে তালিকার দ্বিতীয় স্থানে।
গোয়া কথা উঠলেই নাম আসবে লুসিও-র। অসাধারণ এক দায়িত্ব পালন করে চলেছেন তিনি। বলতেই হয় তার ট্যাকেলের কথা। ইএ সিজিনে লুসিও কাছ থেকে ২৮ টি ট্যকেল দেখেছি। নিশ্চয় আজ তার জাদু আবারও দেখতে পাব। দলের অন্যতম ভরসা লিও মৌরা। এই বছর ইন্ডিয়ান সুপার লিগে ২টি গোল ৫টি অ্যাাসিস্ট আছে। গোয়ার দলে সব থেকে বেশি সময় মাঠে থাকার সুযোগ পেয়েছেন এই লিও মৌরা। বলতেই হয় নাইজেরিও ফুটবলার ডুডুর কথা। যার উপর একসময় হয়ত সব কোচের ভরসা উঠে গেছিল। আবার ফিরে এসেছেন স্বমহিমায়।
শুধু গোয়া নয় নর্থইস্টেরও আছে তারকা ফুটবলার। প্রথমেই আসব নিকলাস ভেলেয এর কথায়। এই ফুটবলারকে নর্থ ইস্টের সেরা ফুটবলার বললে খুব ভুল হবে না। যার উপর নজর থাকবে সকলের। মাঝ মাঠের ফুটবলার ব্রুনো আরিয়াস। যিনি সব সময় মাঝমাঠ কে সচল রাখেন। চোখ থাকবে আন্দ্রে বিকের উপর। যিনি দলের ভরসা।
মনে রাখতে হবে এই গোয়ার দল ই এতদিন তালিকার প্রথমে ছিল। ৭ গোলের ঝড় তুলেছিল। আবার বিপরীত দিকে একের পর এক লড়াই করে নর্থইস্ট এগিয়ে চলেছে নিজের লক্ষে।
গোয়ার কোচ জিকো বলেন “আমরা ৭-০ কে যেমন মনে রাখিনি তেমনই ৪-০ আমদের উপর প্রভাব ফেলবেনা। দলের উপর ভরসা আছে।” তেমনই নর্থ ইস্টের কোচ সেসার ফেরিয়াস বলেন ” প্রতিপক্ষ বেশ শক্তিশালী। আমরা শুধু আমদের খেলা তেই মন দিতে চাই। এবার দেখার পালা নর্থইস্ট জয় নাকি গোয়ার জয়ে কলকাতা আবার দ্বিতীয় তে নেমে আসে।